পটুয়াখালীর রাঙ্গাবালী চরমোন্তাজে গাজা সহ আটক ১

২৬ অক্টোবর ২০২৩, ১১:০৫:২৬

নিজেস্ব প্রতিনিধি

রাঙ্গাবালী পটুয়াখালী৷

 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গাঁজা সহ মোঃ এমদাদুল গাজী (২৫) নামে একজন গাজীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মারগ্রেট (আবু মিয়ার সুইস) বাজার থেকে তাকে আটক করা হয়। এঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

চরমোন্তাজ তদন্ত কেন্দ্রর পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রর অফিসার ইনচার্জ নাজমুল হাসানে’র নেতৃত্বে একটি পুলিশ টিম বৃহস্পতিবার দুপুর একটায় চরমারগ্রেট গ্রামে অভিযান চালিয়ে বাদশা গাজী এর ছেলে এমাদুলকে আটক করা হয়। এসময় আটককৃতর পরিহিত লুঙ্গির মুঠো থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

 

চরমোন্তাজ তদন্ত কেন্দ্রর অফিসার ইনচার্জ নাজমুল হাসান বলেন, গাঁজা সহ আটককৃত এমদাদুলের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামী কালকে আসামীকে গলাচিপা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না