ডিমলায় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা

১৫ অক্টোবর ২০২৩, ৫:৫৫:৫৫

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে নাউতারা ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ হলরুমে নাউতারা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আশিক ইমতিয়াজ মোর্শেদ মনির সভাপতিত্বে ও সচিব সুবাস চন্দ্র রায়ের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মো: নূর-ই-আলম সিদ্দিকী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-নাউতারা ইউনিয়নের বিট পুলিশ এসআই আফসার আলী, ইউ.পি সদস্য/সদস্যাগণ সহ অত্র ইউনিয়নের প্রতিটি দূর্গাপূজা মন্ডবের সভাপতি ও সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আসন্ন দুর্গাপূজায় শহরের যানজট নিয়ন্ত্রণ, মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবসহ দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনা করা হয়।

ইউএনও মো: নূর-ই-আলম সিদ্দিকী বলেন, দুর্গাপূজায় কেউ বিশৃঙ্খলা করলে, “সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন গুজব বা ধর্ম নিয়ে কটূক্তি করলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপর দিকে জেলা প্রশাসন, নীলফামারী ও ইউনিসেফ এর সহযোগিতায় এবং নাউতারা ইউনিয়ন পরিষদের আয়োজনে “বাল্যবিয়ে ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে এবং শিশু কিশোর-কিশোরীদের জীবনমান উন্নয়নে অংশীজনের ভূমিকা” শীর্ষক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মো: নূর-ই-আলম সিদ্দিকী। ইউএনও বলেন বাল্যবিবাহ রোধ, ইভটিজিং ও ঝড়েপড়া শিশু শিশুদের পাশে থেকে সহযোগিতা করবেন বলে জানান।

অনুষ্ঠানে শেষে চেয়ারম্যান মোঃ আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি ১০টি পূর্জামন্ডপে তার ব্যক্তিগত অর্থ ও পূজা সামগ্রী বিতরণ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না