নির্বাচন না হলে বাংলাদেশের অবস্থা পাকিস্তান কিংবা আফগানিস্তানের মত হবে -হাফিজ এমপি

৪ অক্টোবর ২০২৩, ১০:৪৫:০৬

ফাইদুল ইসলাম,পীরগঞ্জ(ঠাকুরগাঁও) প্রতিনিধি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-৩ আসনের এমপি হাফিজউদ্দীন আহমেদ বলেছেন, দেশে যেন নির্বাচন না হয়, সেজন্য একটি দল নানা ভাবে চেষ্টা করছে। তারা নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত। দেশে যদি নির্বাচন না হয়, তাহলে বাংলাদেশের অবস্থা পাকিস্তান কিংবা আফগানিস্তানের মত হবে। এটা কি আপনারা চান ?। জাতীয় পার্টি নির্বাচন চায়। আমরা নির্বাচন করবো।

মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউনিয়নে দুটি রাস্তা পাকা করণ কাজ উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন উপলক্ষে শিমুলবাড়ি উচ্চ বিদ্যালয় এবং জসাইপাড়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে পৃথক দুটি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, ইউপি চেয়ারম্যান শহিদ হোসেন, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি দবিরুল ইসলাম, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, জাপা নেতা মাসুদুর রহমান ও আনিসুর রহমান আনিস। এ সময় জাতীয় পার্টির অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশলী আবু সাঈদ জানান, খনগাঁও ইউনিয়নের বনবাড়ি হতে ইলারহাট ভায়া শিশুলবাড়ি সড়কে প্রায় সাড়ে ৭৭ লাখ টাকায় ৯০০ মিটার এবং চাঁদপুর মোড় থেকে জসাইপাড়া তেমাথা ঈদগাঁহ মাঠ রাস্তায় প্রায় ৪৩ লাখ টাকায় ৪৮৭ মিটার পাকা করন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না