ফুলবাড়ীর মেম্বার পদপ্রার্থী মজিবর গাঁজাসহ আটক

২৯ সেপ্টেম্বর ২০২৩, ৭:৫৩:৫৯

আব্দুর রাজ্জাক রাজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) থেকে:

ডিবি,লালমনিরহাট কর্তৃক বিশেষ অভিযানে ০১(এক )কেজি মাদকদ্রব্য গাঁজা এবং একটি বাই সাইকেল সহ ০১(এক )জন মাদক ব্যবসায়ী মজিবর রহমান (মেম্বার পদপ্রার্থী) আটক।

আজ ২৯/০৯/২০২৩ তারিখ,সকাল-১০.৩০ ঘটিকার সময় অত্র ডিবির অফিসার এসআই (নিঃ)/মোঃ ফেরদৌস সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর থানাধীন চর কুলাঘাট গ্রামস্থ আল মদিনা মসজিদের সামনে ফুলবাড়ী টু লালমনিরহাট গামী পাঁকা রাস্তার উপর হতে ধৃত আসামী মোঃ মজিবর রহমান (৪৮) পিতাঃ মৃত- ইসাহক,মাতাঃ মৃত-আছিয়া,সাং-খলিশাকোটা,৯নং ওয়ার্ড ইউপি-নাওডাঙ্গা,থানাঃ ফুলবাড়ী,জেলাঃ কুড়িগ্রাম এর পরিহিত লুঙ্গীর নীচে কোমরে উপরে লালপলিথিন দ্বারা মোড়ানো ও পাটের সুতলী দ্বারা প্যাচানো অবস্থায় বিশেষ কায়দায় রক্ষিত ০১(এক )কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন । আসামি মজিবর রহমান গত ইউপি নির্বাচনে নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি-খলিশা কোটাল (০৯ নং ওয়ার্ড) এর মেম্বার পদ প্রার্থী ছিলেন। তিনি হেরে যাওয়ার কারণে পুনঃরায় আবার ইউ.পি মেম্বার পদপ্রার্থীর প্রচারণা চালিয়ে আসছিলেন।

লালমনিরহাট সদর থানায় আটক আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা নং ৩৯ তারিখ:২৯/৯/২০২৩ ইং রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না