ঝিনাইদের কালীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

৪ সেপ্টেম্বর ২০২৩, ৫:০২:২৩

জেলা প্রতিনিধি ঝিনাইদহ।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন,উপজেলার সড়াবাড়িয়ার সিরাজুল ইসলাম, শরিফুল ইসলাম, রেজাউল ইসলাম, ইউপি সদস্য চান্নু হোসেন, ইদ্রিস খাঁ, ইউনুস খাঁ, কামরুল বিশ্বাস, ওহাব বিশ্বাস, রিয়াজুল বিশ্বাস ও আলী আহমদ।

এদের মধ্যে ইউপি সদস্য চান্নু হোসেন, ইদ্রিস খাঁসহ ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে আ.লীগ নেতা আহম্মদ আলী ও ইউপি সদস্য চান্নুর সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে আলী আহমদের ২ সমর্থককে মারধর করে চান্নুর লোকজন। বিষয়টি জানাজানি হলে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় গ্রুপের ১০ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

৩নং কোলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ জানান, ইউপি সদস্য চান্নু রামচন্দ্রপুর বাজারে দুইজনকে মারধর করে। এরই সুত্র ধরে সংঘর্ষের ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাহাবুবুর রহমান জানান,বিষয়টি শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না