ডিমলায় বিজ্ঞান বিষয়ক সভা ও বক্তৃতা

৩০ আগস্ট ২০২৩, ৪:০১:১৯

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর-ঢাকা এর সহযোগিতায় বিজ্ঞান বিষয়ক সভা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞান ক্লাবের সভাপতি মো: নুর-ই আলম সিদ্দিকী’র সভাপতিত্বে ও সদস্য সচিব রেদওয়ান এর স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে ছিলেন-উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আখতার, বিজ্ঞান ক্লাবের সহ-সভাপতি শিক্ষক লুৎফর রহমান, ডিমলা ইসলামিয়া কলেজের প্রভাষক কনক কুমার অধিকারী সহ উপজেলা সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন ডিমলা রানী বৃন্দা রানী সরকারি উচ্চ বিদ্যালয় বনাম ডিমলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

ইউএনও তার বক্তব্যে বলেন- অতীতের রচনামূলক পড়াশুনার সিস্টেম ঝড়ে ফেলে দিয়ে বর্তমান সরকার বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে, যাতে আমাদের সন্তানরা জ্ঞান-বিজ্ঞান চর্চায় টেকনোলজি ব্যবহার করে দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না