ডিমলায় মাদক ব্যবসায়ী আটক

২৮ আগস্ট ২০২৩, ১২:৩৬:২৯

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৩৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

শনিবার (২৬ আগষ্ট) রাতে ডিমলা থানার অফিসার ইনচার্জ মো: লাইছুর রহমানের নেতৃত্বে এসআই জহুরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স খাশিলা চাপানী ইউনিয়নের ডালিয়া তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের তালতলা গ্রামের সুধীর চন্দ্র রায়ের পুত্র পুনিল চন্দ্র রায় (২৫)।

এ বিষয় ডিমলা থানার অফিসার ইনচার্জ মো: লাইছুর রহমান গণমাধ্যমকর্মীকে বলেন, খাশিলা চাপানী ইউনিয়নের তালতলা নামক স্থানে মাদক বিক্রি চলছে বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারিয়া ঘটনাস্থল অভিযান চালিয়ে ৩৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তাকে হাতেনাতে আটক করা হয়।

অপর দিকে জি.অর ১১৬৩/১৯ নং মামলায় উপজেলার খগা খড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী গ্রামের মৃত: মফিজ উদ্দিনের পুত্র নুরুজ্জামান আলিফ নামে এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করে ডিমলা থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ডিমলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। যার মামলা নং- ৩২, তারিখ- ২৬ আগষ্ট ২০২৩।

রবিবার (২৭ আগষ্ট) বিকেলে গ্রেফতারকৃতদের পুলিশ প্রহরায় নীলফামারী আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান। তিনি আরও বলেন মাদকমুক্ত ডিমলা গড়তে এ অভিযান চলমান থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না