রাঙ্গুনিয়ায় ঝুলন্ত গৃহবধুর লাশ উদ্ধার

২৪ আগস্ট ২০২৩, ১০:১৩:৪৪

মুবিন বিন সোলাইমান, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক গৃহবধুর আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার ২৪ আগস্ট সকালে উপজেলার লালানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মৃত নুর আয়েশা বেগম (৪০) একই এলাকার মো. জামশেদুল আলমের (৪৫) স্ত্রী। ওই দাম্পত্যের দুই মেয়ের মধ্যে একজন প্রতিবন্ধী।

মৃতের স্বামী জামশেদুল আলম আলোর প্রতিদিনকে বলেন, আমি পেশায় সিএনজি চালিত অটোরিকশার চালক। সাম্প্রতিক সময়ে সিএনজি বিক্রি করে দিয়ে বাড়ির পাশে একটি চায়ের দোকান করি। রাতে দোকানেই থাকি, আজ ভোরে দোকানে খবর পেয়ে বাড়িতে গিয়ে দেখি আমার স্ত্রী ঘরের ভেতর ঝুলে আছে।

তিনি আরও বলেন, আর্থিক অস্বচ্ছলতার কারণে আমার স্ত্রী তিনটি এনজিও (গ্রামীণ ব্যাংক, পদক্ষেপ, কারিতাস) থেকে দেড় লক্ষ টাকা ঋণ নিয়েছে, সেই ঋণের চাপেই আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে।

ঘটনাস্থলে যাওয়া রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি তিনটি এনজিও থেকে প্রায় দেড় লক্ষ টাকা ঋণ নিয়ে মেয়েকে বিয়ে দিয়েছেন। অন্যদিকে স্বামীর চায়ের দোকান ভাড়াও দিতে পারে না। পরিবারের জন্য বাজার-সদাইও করতে পারে না। ডিপ্রেশনের কারণে আত্মহত্যা করেছে বলে প্রথমিকভাবে জেনেছি।

লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে না।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না