ডিমলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২২ আগস্ট ২০২৩, ১২:৪৫:১৪

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলায় ২০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। সোমবার (২১ আগষ্ট) রাত ৮.০০ ঘটিকায় ডিমলা থানার অফিসার ইনচার্জ মো: লাইছুর রহমানের নেতৃত্বে খাশিলা চাপানী শুকানদিঘির পাড় নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের শুকানদিঘির পাড় গ্রামের সত্যেন্দ্র নাথ রায়ের পুত্র চ ল কুমার রায় (৩১)।

এ বিষয় ডিমলা থানার অফিসার ইনচার্জ মো: লাইছুর রহমান সংবাদকর্মীকে বলেন, খাশিলা চাপানী শুকানদিঘির পাড়ে মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় বিক্রি চলছে বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারিয়া তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছিয়ে ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ডিমলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারনীর ১৯ (ক) ধারায় একটি মামলা রুজু করা হয়। যার মামলা নং- ৩০, তারিখ- ২১ আগষ্ট ২০২৩।

মঙ্গলবার (২২ আগষ্ট) দুপুরে গ্রেফতারকৃকে পুলিশ স্কটের মাধ্যমে নীলফামারী আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান। তিনি আরও বলেন নীলফামারী পুলিশ সুপার মো: গোলাম সবুর (পিপিএম-সেবা) এর নির্দেশনায় মাদকমুক্ত ডিমলা গড়তে এ অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না