ডিমলায় ছাগল পালন প্রকল্পের ছাগল বিতরণ

২৩ জুলাই ২০২৩, ৩:৩৭:৩৭

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ছাগল পালন প্রকল্পের ছাগল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জুলাই) সকালে খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থা মাঠ প্রঙ্গনে খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর অর্থায়নে ছাগল পালনের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২লক্ষ ৭৩ হাজার ব্যয়ে হতদরিদ্র ১ম ও ২য় রাউন্ডে মোট ৩৯ জন পরিবারের মাঝে ২টি ছাগল বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে মো: আফিজার রহমানের সভাপতিত্বে ও মো: আব্দুর রহমানের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খগা খড়িবাড়ী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম, খগা খড়িবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি হামিদুল ইসলাম, সাধারন সম্পাদক আরিফুজ্জামান আরিফ, ইউ.পি সদস্য নুরল হক, নুর হক বিশিষ্ট ব্যবসায়ী সুজন ইসলাম সহ খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার ৩৫টি দলের প্রতিনিধিগণ ও সদস্যগণ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না