রাঙ্গাবালীতে খালে বাঁধ দিয়ে ঘের কেটে পানি চলাচল উন্মুক্ত

৮ জুন ২০২৩, ৫:২১:৩৯

নিজস্ব প্রতিনিধি
রাঙ্গাবালী, পটুয়াখালী৷

পটুুয়াখালী রাঙ্গাবালী উপজেলা চরমোন্তাজ ইউনিয়নে ৫ কিলোমিটার কাশেম খার বদ্ধ খালের অবৈধ বাঁধ কেটে পানি চলাচল উন্মুক্ত করলেন রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ।
বৃহস্পতিবার বেলা ২ টার সময় গ্রামে ৫ কিলোমিটার কাশেম খার এ খালটির বিভিন্ন স্থানে বাঁধ দিয়ে আটকে রেখে পানি চলাচল বন্ধ করে মৎস্য ঘের করে আটকে রেখেছে প্রভাবশালীরা। বিষয়টি উপজেলা রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যানের দপ্তরে অভিযোগের প্রেক্ষিতে রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান নির্দেশনায় একটি স্থানে বাঁধ কেটে দিলেন ডাঃ জহির উদ্দিন আহম্মেদ।
এ সময় ইউনিয়নের হজার হাজার জন সাধারন ,ইউপি সদস্য ও চৌকিদার বৃন্দ সহ স্থানীয় মহিলারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পনা এক ইঞ্চি জমি ও অনাবাদি থাকবে না, কিন্তুু এই বাঁধের করনে এখানে ফসল হয় না।অনেক জমি অনাবাদী থাকে।এখানকার লোক জন আমাকে বলে, লবন পানি উঠিয়ে রাখার কারনে আমরা গোসল করতে পারিনা।গরু ছাগল পালন করি কিন্ত পানি খাওয়াতে পারিনা।এই বাঁধ উমুক্ত করার কারনে আর এলাকার কোন সমস্যা থাকবে না বলে আশা রাখি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না