ফুলবাড়ীতে ট্রাফিক সার্জেন্টের হাতে মাদকদ্রব্য গাঁজা ও বাইক আটক

১৮ ডিসেম্বর ২০২৩, ৫:৪০:০৩

আব্দুর রাজ্জাক রাজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে অদ্য (১৮ ডিসেম্বর) বিকেল ৩ টার সময় ধরলাব্রীজ চেকপোস্ট-এর নিকট ২ কেজি ৯০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা ও বাইক আটক করেছেন কুড়িগ্রাম সদর ট্রাফিক সার্জেন্ট জনাব ভিকটর ও তার সঙ্গীয় ফোর্স ।
জনাব ভিকটরের দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, আমি ধরলাব্রীজ চেকপোস্টে গত কয়েকদিন ধরে নিয়মিত দায়িত্ব পালন করে আসতেছি ।এরই ধারাবাহিকতায় আজকেউ যথানিয়মে আমি আমার কাজ করার সময় মাঝ বয়সী একজন মোটর বাইকারকে তার মোটর বাইকের কাগজপত্র দেখার জন্য থামতে বলি । তিনি আমার দিক নির্দেশনা না মেনেই আমার থেকে প্রায় এক- দেড়শ গজ দূরে মোটর সাইকেলটি থামিয়ে দৌড়ে পালিয়ে যায় ।কুড়িগ্রাম-ল-১১২০৭১ নম্বরের লাল হিরো হাংক মোটর বাইকটি নিরাপদ স্থানে রেখে ফুলবাড়ী থানা পুলিশকে খবর দিলে উক্ত থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মোটরসাইকেলটি তাদের জিম্মায় নিয়ে তল্লাশি চালালে ২ কেজি ৯০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে এবং মাদ্রকদ্রব্যসহ মোটর সাইকেলটি থানায় নিয়ে যায় ।

ফুলবাড়ী থানা পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), অফিসার ইনচার্জ জনাব প্রান কৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত মোটর সাইকেলটির প্লেট,ইঞ্জিন ও চেচিজ নাম্বর এর মাধ্যমে মাদক পরিবহনকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণাধীন আইন মোতাবেক মামলার প্রস্তুতি চলছে ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না