ফুলবাড়ীতে দ্বাদশ নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি’র সদস্য যাচাই-বাছাই

৬ নভেম্বর ২০২৩, ৫:০৬:৩৭

আব্দুর রাজ্জাক রাজ , (ফুলবাড়ী) কুড়িগ্রাম প্রতিনিধি:

আগামী দ্বাদশ নির্বাচন উপলক্ষে সারাদেশে ন্যায় ফুলবাড়ীতে নিরাপত্তার জন্য সাধারণ আনসার ও ভিডিপির সদস্য বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ০৬ নভেম্বর সকাল ১০ টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী ডিগ্রী কলেজ মাঠে শ্রীঃ রাজেন চন্দ্র ভাপতির সভাপতিত্বে আগামী দ্বাদশ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র ও ভোটারদের নিরাপত্তার জন্য সাধারণ আনসার ও ভিডিপির সদস্য যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও উপজেলা প্রশিক্ষক মমিনুল ইসলামের নেতৃত্বে ৫০০ পুরুষ ও ২৫০ জন মহিলাকে নিরাপত্তার জন্য সাধারণ আনসার ও ভিডিপির সদস্যকে যাচাই বাছাই করা হয়েছে হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবা সরকার জানান, ফুলবাড়ী উপজেলার উপজেলার ৬ টি ইউনিয়নে ৫০ টি ভোট কেন্দ্র রয়েছে,তবে কিছু কক্ষ বৃদ্ধি পেতে পারে।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আমার উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশ অনুযায়ী উপজেলায় নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র ও ভোটারদের নিরাপত্তার জন্য সাধারণ আনসার ও ভিডিপির সদস্য যাচাই-বাছাই করা হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না