ঝালকাঠির রাজাপুরে ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত, গুরুতর আহত-১

১৫ অক্টোবর ২০২২, ৪:৩৪:১৬

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে রাজাপুর-ভান্ডারিয়া সড়কের সমবায় ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- গাছ ব্যবসায়ী শহিদ হোসেন ও জাহাঙ্গীর হোসেন। শহিদ উপজেলার বলাইবাড়ি এলাকার শামসের আলীর ছেলে এবং জাহাঙ্গীর উপজেলার গালুয়া দুর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় লেবু বুনিয়া গ্রামের শফিক হাওলাদারের পুত্র আঃ রশিদ গুরুতর আহত হয়েছে।

রাজাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুল খালেক জানান, আবাসন প্রকল্পের কাজের মালপত্র সড়কে থাকায় ইজিবাইকটি সড়কের মধ্যে থেকে যাত্রী নিয়ে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল । এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ইজিবাইকের একজন যাত্রি নিহত হন এবং হাসপাতালে নিলে আরও একজন মারা যায়। আহত একজনের অবস্থা আশংক্ষা জনক থাকায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আমির সোহেল জানান, হাসপাতালে আনার পরে একজনের পাল্স না পাওয়ায় তাকে মৃত ঘোষণা করা হয়। অপরজন ঘটনাস্থলেই মারা যায়।
অন্য একজনকে অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা অভিযোগ করে আরো জানায়, সড়কের একতৃতীয় অংশ জুরে আবাসন প্রকল্পের কাজের গুড়ো পাথর রাখায় এ দূর্ঘটনা ঘটতে পারে।

রাজাপুর থানা পুলিশ জানান, এ ঘটনায় ট্রাক চালক বাহাদুরকে জিঙ্গাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। বাহাদুর উপজেলার আমিন বাড়ি এলাকার হেমায়েত মৃধার ছেলে। এঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।