ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু

১৯ সেপ্টেম্বর ২০২২, ৭:৪৯:১৭

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলা নাউতারা ইউনিয়নের নাউতারা নিজপাড়া গ্রামের মৃত: শ্যামল বাবুর পুত্র কানু রাম মন্ডল (৬৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। জানা যায় প্রতিদিনের ন্যায় কানুমন্ডল বিভিন্ন এলাকায় ভিক্ষাবিত্ত করে জীবন যাপন করেন।

১৯ সেপ্টেম্বর সোমবার আনুমানিক বিকাল ৪টায় সোনামনির ডাঙ্গা বাজারের ভিক্ষা করাবস্থায় অপর দিক থেকে আসা একটি মোটসাইকেল আরোহী ভিক্ষুককে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুত্বর আহত হলে স্থানীয় চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে অটোভ্যান যোগে তার নিজ বাড়ীতে পাঠিয়ে দেন। কানুর শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার প্রস্তুুতি প্রাক্কালে তিনি নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। তাৎক্ষনিক এলাকাবাসী ডিমলা থানায় সংবাদ দিলে এস.আই সাখওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কানু মন্ডলের বাড়ীতে গিয়ে প্রাথমিক সুরতহাল শেষে লাশ থানায় নিয়ে আসে। এ বিষয় ডিমলা থানার ওসি মো: লাইছুর রহমান বলেন মৃত্যুর পরিবার ডিমলা থানায় একটি ইউ.ডি মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের প্রস্তুুতি চলছে। অপর দিকে মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা যায়।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।