সিলেটে পরিবহণ ধর্মঘট স্থগিত !

১৪ সেপ্টেম্বর ২০২২, ৫:৩৪:০৯

আবুল কাশেম রুমন,সিলেট: সকাল থেকে সিলেটে চলছে সকল ধরণের যানবাহন। মঙ্গলবার রাত ১০ টায় সিলেটে প্রশাসিক বৈঠক শেষে শ্রমিক সংগঠন কর্মবিরতি স্থগিত করা হয়। ধর্মঘট স্থগিতের পর সিলেটের অফিস, আদালত, শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম বুধবার (১৪ সেপ্টেম্বর) থেকে স্বাভাকি হয়েছে। প্রশাসন দাবি পুরণের আশ্বাস ও একসঙ্গে এসএসসি পরীক্ষার কথা বিবেচনা করে কর্মবিরতি স্থগিতের অনুরোধ দিয়েছেন কর্তকপক্ষ। প্রশাসনের আশ^াসে ভিত্তিতে আমরা কর্মবিরতি স্থগিত করছেন বলে জানান শ্রমিক সংঘটনের নেতারা।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮টায় সিলেট সার্কিট হাউসে এ বৈঠক শুরু হয়। রাত ১০ টায় সফল বৈঠক শেষে ধর্মঘট স্থগিত করা হয়।

বৈঠকে উপস্থিত আছেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক সমন্বয় পরিষদের নেতৃবৃন্দ।

বৈঠক শেষে সিলেট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম বলেন, প্রশাসন আমাদের আশ্বাস দিয়েছেন ১৫ অক্টোবরের মধ্যে আমাদের সব দাবি মেনে নেবেন এবং বুধবার (১৪ সেপ্টেম্বর) থেকে পুলিশি হয়রানি বন্ধ করবেন। তাদের আশ্বাসে প্রেক্ষিতে এবং এসএসসি পরীক্ষা ও দুর্গা পূজার কথা বিবেচনা করে ১৫ অক্টোবর পর্যন্ত কর্মবিরতি স্থগিত রাখছি। আশা করছি এই সময়ের মধ্যে দাবিগুলো পুরণ হবে।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।