রাঙ্গাবালীতে দেড়’শ লিটার চোলাই মদসহ মাদক কারবারি গ্রেফতার

১৫ নভেম্বর ২০২২, ১১:১৩:০১

নিজেস্ব প্রতিনিধি :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৩টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কেউরহাওলা এলাকা সংলগ্ন রাবনাবাদ নদী থেকে তাকে গ্রেফতার করা হয়।
ওই মাদক কারবারির নাম মঞ্জুরুল হাওলাদার (৩৮)। তিনি ওই ইউনিয়নের কানকুনিপাড়া গ্রামের মোশারফ হাওলাদারের ছেলে।
পুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘদিন যাবত মাছের ব্যবসার আড়ালে ফিশিং ট্রলারে করে মাদক কারবারি চালিয়ে যাচ্ছিলেন মঞ্জুরুল। এমন সংবাদের ভিত্তিতে এসআই সজিব দেবনাথের নেতৃত্বে মঙ্গলবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় রাবনাবাদ নদী থেকে একটি মাছের ট্রলার থেকে ১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় এবং মঞ্জুরুলকে গ্রেফতার করে ট্রলারটি জব্দ করা হয়।
পুলিশ আরও জানায়, উপজেলার মৌডুবী ইউনিয়নের মৃদুপাড়া রাখাইন পল্লী থেকে উৎপাদিত এ চোলাইমদ রাঙ্গাবালী রাবনাবাদ নদী হয়ে পার্শ্ববর্তী উপজেলা কলাপাড়াসহ বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নেওয়া হত।
এবিষয় রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম মজুমদার বলেন, অভিযানের সময় স্থানীয় দুই রাখাইন পালিয়ে যায়। গ্রেফতার মাদক ব্যবসায়ী মঞ্জুরুল ও ওই দুই রাখাইনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।