প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

১০৮তম বিশ্ব উদ্বাস্ত ও অভিবাসী দিবস উপলক্ষ্যে মধুখালীতে র‍্যালী ও আলোচনা সভা

২২ সেপ্টেম্বর ২০২২, ৫:২৭:৩১

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ “অভিবাসী এবং শরণার্থীর সাথে ভবিষ্যৎ গঠন” প্রতিপাদ্য সামনে নিয়ে ফরিদপুরের মধুখালীতে বিদেশ থেকে ফিরে আসা বাংলাদেশী অভিবাসী শ্রমিকদের পুর্নবাসন সহায়তা প্রকল্পের (আরআরএসবিআরএম ডব্লিউ) আয়োজনে এবং কারিতাস বাংলাদেশ এর বাস্তবায়নে ১০৮তম বিশ্ব উদ্বাস্ত ও অভিবাসী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে চত্বরে প্রত্যাবর্তন করে। উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্তকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আলভীর রহমান, মহিলা বিষায়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল, লায়লা হা¯œা জাহান, প্রকল্পের মাঠ কর্মকর্তা জর্জ বৈরাগি, মধুখালী উপজেলা মাঠ কর্মকর্তা এডওয়ার্ড অন্তু রায়,সালথা উপজেলা মাঠ কর্মকর্তা উচোমান রাখাইন,ফরিদপুর সদর উপজেলা মাঠ কর্মকর্তা প্রিঞ্চোল বাড়ৈ, ব্র্যাক কর্মকর্তা আশরাফুল ইসলাম এবং অভিবাসীদের মধ্যে বক্তব্য রাখেন আঃ রহিম মন্ডল, আব্দুল্লাহ শেখ. বিথি খাতুন, মোঃ কামরুল ইসলাম, আয়তুন নেছা ও রবিউল ইসলাম শফিক প্রমুখ ।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: