শুক্রবার ৩ ফেব্রুয়ারি, ২০২৩

For Advertisement

স্কুল ছাত্রী লামিয়া নিখোঁজে মানববন্ধন

৮ জানুয়ারি, ২০২৩ ৭:১৯:৫২

 

নিজেস্ব প্রতিনিধি রাঙ্গাবালী, পটুয়াখালী
রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন এর চরআন্ডা গ্রামের মোসাঃ লামিয়া নামের এক স্কুল ছাত্রী গত শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ এ ঘটনার দুইদিন পরেও তার সন্ধান মেলেনি। এঘটনায় জড়িত সন্দেহে গতকাল শনিবার আল-আমিন(৪০) নামের এক অটোরিকশা চালককে আটক করে পুলিশ। এদিকে নিখোঁজ লামিয়ার সন্ধান এবং ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিচারের দাবি জানিয়ে নিখোঁজ লামিয়ার স্বজনেরা এবং এলাকাবাসী মানববন্ধন করেন।

আজ রবিবার সকাল ১১ টায় চরআন্ডা বাজারে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে নিখোঁজ লামিয়ার বড় ভাই এবং এলাকাবাসী নিখোঁজ লামিয়ার দ্রুত সন্ধান এবং ঘটনার সাথে জড়িতদের বিচার এর দাবি জানান। নিখোঁজ লামিয়ার বড় ভাই জানান তার বোন লামিয়া ঘর থেকে রাস্তায় বের হলে অটোরিকশা চালক আল আমিন প্রায়ই তাকে উত্যক্ত করতেন।গত শুক্রবার সন্ধায় চরআন্ডা বাজার থেকে কাঁচা তরকারি ও সেম্পু কিনে বাসায় ফেরার পথে লামিয়া নিখোঁজ হয়। স্থানীয় লোকজন এর সাথে কথা বলে জানা যায় ঘটনার পরের দিন চরআন্ডা গ্রামের পশ্চিম বিলের মাঝখান থেকে লামিয়ার ব্যবহারিত ওড়না পাওয়া জায়। এদিকে শুক্রবার সারারাত আল-আমিন এর অটোরিকশা চরআন্ডা বাজার থেকে লামিয়ার বাড়ি ফেরার শড়কের পাসে পরে ছিল।ঐ রাত থেকেই আল-আমিন গা-ঢাকা দেয়।

স্থানীয় লোক জন তাকে তার বড় ভাই এর বাড়ি থেকে ধরে পুলিশের কাছে দিয়ে দেন। রাঙ্গাবালী থানার ভারতে প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম মজুমদার বলেন এই ঘটনায় জড়িত সন্দেহে আল-আমিন নামের একজন কে আটক করি এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো নিখোঁজ লামিয়ার পরিবার এর পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া পাওয়া যায়নি।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

For Advertisement

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected]

Developed by RL IT BD