ব্রেকিং ❯
প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

For Advertisement

সাম্প্রদায়িকতা বিনষ্ট কারিদের চিহ্নিত করে তাদের প্রতিহত করতে হবে: আমির হোসেন আমু

২৯ সেপ্টেম্বর ২০২২, ৭:১৯:২৭

কামরুল হাসান মুরাদ :: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, নাগরিকদের ঐক্যবদ্ধ করার দরকার নেই। দরকার হল কারা এই দেশে বারবার সাম্প্রদায়ীকতার সৃষ্টি করার চেষ্টা করেছে । কারা ভোট আসলে হিন্দু বাড়িতে আক্রমন করে। কারা ২০০১ সালে ভোটের পর হিন্দুদের বাড়ি ঘর লুট করেছে। এদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে পারলেই সাম্প্রদায়িক সম্প্রীতি নিহিত হবে। এদেশের জনগন ঐক্যবদ্ধ আছে। মন্ডপে মন্ডপে পাহাড়া দিলেই সম্প্রীতি হবে না । সাম্পদায়িক সম্প্রীতি রক্ষা করতে হলে সাম্প্রদায়িকতা বিনষ্ট কারিদের চিহ্নিত করে তাদের প্রতিহত করতে হবে। দলের মধ্যে অনুপ্রবেশ কারিদের দিকেও খেয়াল রাখতে হবে। তারা যেন কোন রকমের ঝামেলা করতে না পারে।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন আয়োজিত সামাজিক-সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠান্যে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।
সামাজিক-সম্প্রীতি সমাবেশে জেলায় বসবাসকারি সকল ধর্মের পাঁচ শতাধিক লোক এতে অংশ নেয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: