For Advertisement

শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশকে এগিয়ে নিতে হবে: প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

৩০ আগস্ট ২০২২, ৮:৫৩:১১

উত্তম চক্রবর্তী,প্রতিবেদক মনিরামপুর।। স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে তারা কিভাবে কোনো লজ্জায় রাজপথে নামবে। বঙ্গবন্ধুর খুনিদের রাজপথে নামার কোনো অধিকার নেই। খুনিরা শুধু জাতির জনকে হত্যা করে খ্যান্ত হয়নি। তারা আমাদের প্রিয় নেত্রী জাতির জনকের কন্যা আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কয়েক বার হত্যা করতে চেয়েছিলো। তারা আবার রাজপথে নামবে। ওইসব খুনিদের রাজনীতি করা করা শোভা পায় না। তিনি আরো বলেন, আওয়ামী লীগ হত্যার রাজনীতি করেনা। তাই এদেশে আর হত্যার রাজনীতি চলবে না। শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশকে এগিয়ে নিতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। মঙ্গলবার বিকালে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের শহীদ স্মরণী ঝাঁপা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় চত্তরে ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এসব কথা বলেন। এতে ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাস্টার আকরর আলী’র সভাপতিত্বে ও শহীদ স্মরণী ঝাঁপা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক সহঃ অধ্যাপক মিজানুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, ঝাঁপা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্টু। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের নেতা গৌতম চক্রবর্তী, অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, হরিহরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মাস্টার জহুরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ,
শ্যামকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স.ম আলাউদ্দিন, হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম রিপন, পৌর যুবলীগের সভাপতি এস.এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মাস্টার কামাল হোসেন, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এম ইমরান খান পান্না, রোহিতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, হরিহরনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা, মশ্বিমনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি দীপঙ্কর হালদার দিপু প্রমূখ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদদের মাগফেরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: