প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

For Advertisement

শিক্ষার্থীদের জন্য বেঞ্চ প্রদান করলেন গাড়াগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোঃ জোনাব আলী

১৩ আগস্ট ২০২২, ১:০৬:৩৫

মোঃ ছোটন মিয়া নীলফামারী (কিশোরগঞ্জ)ঃ

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ৮ নং গাড়াগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোঃ জোনাব আলী। তিনি বিভিন্ন জল্পনা কল্পনার পর চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে জনগণের সেবা করে আচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ রোজ শুক্রবার (১২ আগস্ট) নিজ বাসভবনে গাড়াগ্রাম ইউনিয়নের ১১ টি বিদ্যালয়ে প্রধান শিক্ষকের হাতে ১০ সেট করে শিক্ষার্থীদের বসার জন্য ব্রেঞ্চ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নুরে আলম সিদ্দিকী, উপস্থিত ছিলেন ১১ টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নুরে আলম সিদ্দিকী বলেন আমি গাড়াগ্রাম ইউনিয়ন চেয়ারম্যানের কাজে সামর্থন জানাচ্ছি। কারন তিনি শিক্ষার্থীদের জন্য কাজ করেতেছে । আশা করতেছি যে আগামী দিন গুলো তিনি জনগনের পাশে থাকবেন।

গাড়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ জোনাব আলী বলেন আমাকে গাড়াগ্রাম ইউনিয়ন বাসী ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি এখন জনগনের পাশে আছি, ভবিষ্যতে ও জনগণের পাশে থাকবো। (ইনশাআল্লাহ)

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: