For Advertisement

রাজাপুরে সাবেক মন্ত্রী আমির হোসেন আমু’র পিতার মৃত্যু বার্ষিকী পালিত

৩০ আগস্ট ২০২২, ৮:৪৮:৫৭

কামরুল হাসান মুরাদ :: কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক সাবেক মন্ত্রী আমির হোসেন আমু’র প্রয়াত পিতা মোয়াজ্জেম হোসেন’র ৫৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ আগষ্ট) আসরের নামাজের পর উপজেলার বাইপাস সংলগ্ন সরকারি পুকুর পাড়ে অবস্থিত বাইতুল হামদ জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী দোয়া মোনাজাতের আয়োজন করেন। দোয়া মোনাজাত অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন তালুকদার, মজিবুর রহমান মৃধা সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় মুসল্লিরা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মওলানা মোঃ জাকারিয়া। দোয়া ও মোনাজাত অনুষ্টানে ১৫ ই আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারে নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: