সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

For Advertisement

রাঙ্গাবালীতে সাংবাদিক রুবেলের নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

১৮ সেপ্টেম্বর ২০২২, ৫:২৫:২৫

রুবেল হাওলাদারের নি:শর্ত মুক্তির দাবিতে পটুয়াখালীর রাঙ্গাবালীতে মানববন্ধন করা হয়েছে

সুজন মাহমুদ নিজস্ব প্রতিনিধিঃ উদ্দেশ্যপ্রণোদিত সাজানো মামলায় গ্রেফতার হওয়া দৈনিক ভোরের কাগজের পটুয়াখালীর রাঙ্গাবালী প্রতিনিধি রুবেল হাওলাদারের নি:শর্ত মুক্তির দাবি তুলেছেন স্থানীয় সাংবাদিক সমাজ। রোববার দুপুর ১ টায় উপজেলা পরিষদের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এ দাবি তোলেন তারা।

ঘন্টাব্যাপী উপজেলায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে এ কর্মসূচিতে স্থানীয় গনমাধ্যমকর্মী ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিক রুবেলের বিরুদ্ধে করা মামলা দ্রুত প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবি করা হয়েছে।

এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, প্রভাবশালী মহলের ইন্ধনে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে ব্যবসায়ীক একটি তুচ্ছ দেনা-পাওনাকে কেন্দ্র করে আদালতে সাজানো মামলা দিয়ে সাংবাদিক রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তাই অনতিবিলম্বে সাংবাদিক রুবেলের নি:শর্ত মুক্তি দাবি করেন তারা।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী ছালেহা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ হোসেন, রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারন সম্পাদক এম সোহেল, সিকদার জাবির হোসেন, আল আমিন, মাহমুদ হাসান রাজিব, দিলীপ দাস, মনিরুল ইসলাম, বনি ইয়ামিন, এনামুল রানা, এম এ ইউসূফ আলী, মাহমুদ হাসান, সাব্বির হোসাইন, তুহিন রাজ, ওমরসানি, সায়েম, ইমরান ও রফিক প্রমুখ।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: