For Advertisement

রাঙ্গাবালীতে কাঠের ব্রিজ উদ্বোধন

১ ডিসেম্বর ২০২২, ৩:৩২:১১

রাঙ্গাবালীতে কাঠের ব্রিজ উদ্বোধন

নিজেস্ব প্রতিনিধি,

রাঙ্গাবালী, পটুয়াখালী

পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী ইউনিয়ান ও ছোটবাইশদিয়া ইউনিয়ানের মাঝখান দিয়ে বয়ে যাওয়া নদীর উপরে একটি১৫০ফুট দৈর্ঘ্যের কাঠের ব্রিজের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাঠের ব্রিজটি উদ্বোধন করেন।বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী নির্বাহী মেজিস্ট্রেট ভূমি মোঃ সালেক মুহিত ও রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম মজুমদার । উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ তার নিজ অর্থায়নে দই লক্ষ টাকা ব্যায়ে ব্রিজটি নির্মান করেন।
ছোটবাইশদিয়া ইউনিয়ানের অবসরপ্রাপ্ত বিডিআর তাজ উদ্দিন হাং বলেন,এই নদীর উপর এখনে এলজিইডির একটি ব্রিজ ছিলো।সেটি অনেক আগেই ভেঙ্গে গেছে।এই ব্রিজ দিয়ে ঝুঁকি নিয়ে মানুষ দির্ঘদিন চলাচল করতো।তা দেখে আমি উপজেলা চেয়ারম্যান এর কছে যাই।এবং তাকে বলার সাথে সাথে তিনি আমাকে বলে কাল থেকে ব্রিজের কাজ শুরু করো টাকা আমি দিবো।সে সমস্ত খরচ বহন করে এবং আমি কজটি সম্পন্ন করি।
রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহম্মেদ বলেন,আমি কোন নেতা না।আমি আপনাদের মতো একজন সাধারণ মানুষ।আপনাদের যা দাবী সরাসরি আমাকে বলবেন।আমি তা পূরন করার চেস্টা করবো। এই ব্রিজের কাজ সম্পন্ন করতে পরে আমি আনন্দিত।আমি এভাবে সব সময় আপনাদের পাশে থাকবো।
এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: