সোমবার ২৮ নভেম্বর, ২০২২

For Advertisement

যশোরে শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংকের উদ্যোগে শোক দিবস পালন

১৬ আগস্ট, ২০২২ ১২:৪০:৫৫

যশোর প্রতিনিধিঃ-
জাতীয় শোক ২০২২ উপলক্ষে যশোরে শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংক বিভিন্ন কর্মসূচি পালন করেছে। সোমবার সকাল ৯টায় শহরের গরীব শাহ সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। পরে সংগঠন এর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ করা হয়। এই উপলক্ষে আয়োজিত আলোচনায় ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংকের পৃষ্ঠপোষক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেবাশীষ রায় বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হয়েছে। এখনো কয়েকজন হত্যাকারী বিদেশে পালিয়ে আছে। তাদেরকে ফিরিয়ে এনে রায় বাস্তবায়নের দাবি জানান তিনি।

তিনি আরো বলেন, ১৫ই আগস্টের নৃশংস হত্যকাণ্ডের পেছনে ছিলো জিয়াউর রহমান। হত্যাকাণ্ডের পেছনের কুশীলবদের চেহারা প্রজন্মের কাছে তুলে ধরতে তদন্ত কমিশন গঠনের দাবি জানান তিনি। এ সময় আরো বক্তব্য রাখেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস দেবু, সাবেক ছাত্রনেতা নিয়াজ মাহমুদ শাহীন, আরাফাত রহমান বাসিত, তিব্বত, প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ ফজলুল হক মণি, আরজু মণি সহ ১৫ আগষ্টের কালরাত্রি নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান শেষে দুস্থ অসহায় মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

For Advertisement

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected]

Developed by RL IT BD