সোমবার ২৮ নভেম্বর, ২০২২

For Advertisement

মুন্না ভাই বা হিরানির সিরিজে কাজ করছি না : চঞ্চল চৌধুরী চঞ্চল চৌধুরী

২ সেপ্টেম্বর, ২০২২ ১:৪৯:০২

সঞ্জয় দত্তের জনপ্রিয় সিরিজ মুন্না ভাইয়ের তৃতীয় ছবি ‘মুন্না ভাই ৩’তে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে―এমনই গুঞ্জন ছড়ায় দুই দেশের সিনেমাপাড়ায়। শুধু তা-ই নয়, গুঞ্জনের ডালপালা মেলেছে আরো। তবে গনমাধ্যমের মাধ্যমে সব গুঞ্জনের অবসান ঘটালেন চঞ্চল চৌধুরী।

একটা পোস্টকে কেন্দ্র করে গুঞ্জন ছড়ালেও মূলত একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী।

ভারতীয় গণমাধ্যম জিনিউজ বলছে, এটির নির্মাতা রাজকুমার হিরানি। অন্যদিকে অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজেও অভিনয় করতে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে। এর আগে গুঞ্জন অনেক দিন ধরেই চলছে যে, রাজকুমার হিরানির আগামী মুন্না ভাইয়ে দেখা যাবে তাঁকে।
আসলে ঘটনা কী? এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে চঞ্চল চৌধুরী স্পষ্ট ‘মুন্না ভাই ৩’-এ তিনি কাজ করছেন না। এটা একদমই গুজব।

রাজকুমার হিরানির ওয়েব সিরিজেও কাজ করছেন না তিনি। ভারতীয় গণমাধ্যমে এসংক্রান্ত খবরে বিস্ময় প্রকাশ করেছেন তিনি। এ বিষয়ে কালের কণ্ঠকে চঞ্চল চৌধুরী বলেন, ‘রাজকুমার হিরানির কোনো ওয়েব সিরিজেও আমি কাজ করছি না। ভারতের একটি গণমাধ্যমে এমন খবর কিভাবে প্রকাশিত হলো বুঝলাম না। আপনি যেমন ফোন দিয়েছেন নিশ্চিত হওয়ার জন্য, তারা তো আমাকে ফোন দিতে পারত। তারা না বলেই এমন খবর প্রকাশ করে কিভাবে?’

অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজেও অভিনয় করতে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে? এ খবরের সত্যতা কতটুকু? এ বিষয়ে চঞ্চল চৌধুরী কালের কণ্ঠকে বলেন, ‘হ্যাঁ, এই ওয়েব সিরিজে কাজের ব্যাপারে আলোচনা হয়েছে, তবে সেটা প্রাথমিক পর্যায়ে। অন্য দেশে কাজ করতে গেলে অনেকগুলো প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়। সেটা দেখা যাক। চূড়ান্ত হলে আপনাদেরকে আমি নিজেই জানাব। ’

সম্প্রতি তাঁর নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’ দেখে মুগ্ধ দর্শক থেকে শুরু করে সমালোচকরা। তাঁর অভিনয়ে তিনি জয় করেছেন দুই বাংলার মন। তবে এই মুহূর্তে রাজকুমার হিরানির ‘মুন্না ভাই’ ছবিতে অভিনয়ের কথা সত্যি নয় বলেই জানান চঞ্চল চৌধুরী।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, সাম্প্রতিক সময়ে ‘হাওয়া’ চলচ্চিত্রটি সুপার ডুপার হিট হয়েছে। যেখানে চঞ্চল চৌধুরীর অভিনয় ছিল চোখে পড়ার মতো। এর পরই ভারতীয় ওটিটিতে মুক্তি পায় কারাগার নামের একটি ওয়েব সিরিজ। যেটা দেখে দুই বাংলার দর্শক মুগ্ধ। এর পরে গুঞ্জনের ডালপালা ছড়াতে শুরু করে।

এদিকে চঞ্চল চৌধুরীর প্রশংসা করে এক ওটিটি প্ল্যাটফর্মের কর্মকর্তা লেখেন, ‘ঈশ্বরপ্রদত্ত অ্যাক্টিং স্কিল ও অসাধারণ অভিব্যক্তি দিয়ে তুমি যে কাউকে মোহিত করতে পারো। তুমি একজন সত্যিকারের শিল্পী। খুব তাড়াতাড়ি তোমাকে আমাদের কাস্টিং লিস্টে দেখছি। বড় কিছু পরিকল্পনা করা হোক। তোমার ভবিষ্যতের জন্য অনেক শুভ কামনা। মামু মুন্নাভাই তোমার খোঁজে রয়েছে। বুদ্ধিমানদের জন্য ইশারাই অনেক। বাংলাদেশের সুপারস্টার তোমাকে অনেক ভালোবাসা। ’

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

For Advertisement

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected]

Developed by RL IT BD