প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

মামার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

২৮ নভেম্বর ২০২২, ৪:২৪:৪৫

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় মামার সাথে অভিমান করে সঙ্গীতা নামের ১০ বছরের এক শিশু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ২৮ নভেম্বর দুপুরে উপজেলা সদর রায়েন্দা বাজার পুর্বমাথায় ঘটনাটি ঘটে। শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা সদর রায়েন্দা বাজার পুর্বমাথার বাসিন্দা স্বপন ঋষীর কন্যা ও ভাসানী কিন্ডার গার্টেনের ২য় শ্রেনীর ছাত্রী সঙ্গীতা ২৮ নভেম্বর দুপুরে মামার সাথে তাদের বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু ব্যস্ততার কারনে মামা তার ভাগ্নিকে সাথে না নেয়ায় অভিমানে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের মা জানায়, তার ভাইয়ের বিয়ের আশির্বাদের কেনাকাটা করতে সঙ্গীতার মামা রায়েন্দা বাজারে আসে। এ খবরে পুলকিত হয়ে সঙ্গীতা মামার সাথে উপজেলার রাজাপুর এলাকায় মামার বাড়িতে যাবার বায়না ধরে। কিন্তু ব্যস্ততা থাকায় মামা বাজার করে বাড়ি চলে যায়। এ খবর শুনে সঙ্গীতা অভিমানে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আশফাক হোসেন তাকে মৃত ঘোষনা করেন। এছাড়া তিনি আরো জানান, পারিবারিক কাজে বাইরে থাকায় ঘওে এস মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেছে। নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে আসল রহস্য উদঘাটন হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: