প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

মাদক সেবনের ভিডিও ভাইরাল: যুব মহিলা লীগ নেত্রীকে অব্যাহতি

৩০ জানুয়ারি ২০২৩, ১২:৩০:৩২

মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা লতা শোভাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল রোববার বিকেলে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সভাপতি আয়েশা আক্তার ও সাধারণ সম্পাদক আনোয়ারা সরকার আনুর স্বাক্ষরিত এক চিঠিতে সিদ্ধান্তের কথা জানানো হয়।

চিঠিতে বলা হয়, বাংলাদেশ যুব মহিলা লীগের গাজীপুর মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সুলতানা শোভার মাদক সেবনের ছবি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার কারণে দলের শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুণ্ন হয়। শৃঙ্খলা ভঙ্গ করার কারণে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক পদ থেকে আপনাকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

মহানগর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা সরকার আনু বলেন, ‘আপনারা জানেন তাঁর একটি মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। এতে আমাদের দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। পরে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তাঁকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

এ বিষয়ে সুলতানা লতা শোভাকে একাধিকবার ফোন দিলেও তিনি ধরেননি।
এর আগে, গত শনিবার গাজীপুর মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা লতা শোভার মাদক সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর এ নিয়ে বিভিন্ন মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়। এর আগে ২০১৮ সালেও তাঁকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: