ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

মধুখালীতে কলাগাছের ভেলা বাইচ অনুষ্ঠিত

৯ অক্টোবর ২০২২, ১১:৩৩:২৭

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের কাদিরপাড়া যুব সমাজের উদ্যোগে চন্দনা-বারাশিয়া নদীতে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
৮ অক্টোবর শনিবার বিকেলে মোঃ পারভেজ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রকৌশলী শফিউর রহমান সজীব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শাহজাহান হেলাল, সাংগঠনিক সম্পাদক মেহেদি হোসেন পলাশ, অর্থ সম্পাদক সালেহীন সোয়াদ সাম্মী, সদস্য মোঃ ইদ্রিস আলী, সাংবাদিক মানিক শিকদার ও স্বপ্নের শহর মধুখালীর সাধারণ সম্পাদক সজীব মিয়া সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ ।

ভেলা বাইচে ১ম স্থান অধিকার করে মাহফুজ ও তার দল, ২য় স্থান শান্ত ,৩য় স্থান অধিকার করেন জুয়েল, ভেলাবাইচ পরবর্তী তৈলাক্ত কলাগাছে চড়া এবং নদীতে বাঁশে চড়া অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিগণ। নদীর দুপাড়ে শতশত নারী পুরুষ ভেলা বাইচ ও খেলা উপভোগ করেন।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: