For Advertisement

মঠবাড়িয়ায় ৩০০ গ্রাম গাঁজাসহ আটক-১

১৫ সেপ্টেম্বর ২০২২, ৮:২৫:১৭

জালিস মাহমুদ, পিরোজপুর প্রতিনিধিঃ পিরাজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজা সহ জাকির খান (৩৭) নামের এক মাদক ব্যবসায়িকে আটক করেছে। আটককৃত জাকির খান উপজেলার দাউদখালী ইউনিয়নের খায়ের ঘটিচোরা গ্রামের মৃত আলম খানের ছেলে। এঘটনায় জেলা গোয়েন্দা শাখা দক্ষিণের এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয়ে জাকির খানকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে হারজী নলবুনিয়া টাক বাজার এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের এসআই জ্যোতির্ময় হালদারের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশ জাকির খান নামের এক মাদক ব্যবসায়িকে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ডিবি পুলিশের এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মাদক ব্যবসায়ি জাকির খানকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: