For Advertisement

বাংলাদেশের ফিলিং স্টেশন ওজনে তেল কম দেয়ঃ পাম্পের প্রোপাইটার

২৬ আগস্ট ২০২২, ৭:২৯:২৩

কিশোরগঞ্জ(নীলফামারী)ঃ

নীফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর টু জলঢাকা রোডে গাড়াগ্রাম বাসষ্ট্যান্ডের পাশে মেসার্স পাহাড়ী পেট্রোলিয়াম ফিলিং ষ্টেশনে তেল ওজনে কম দেওয়ার অভিযোগ উঠেছে।
অভিযোগে জানাগেছে গত ২০/০৮/২০২২ইং তারিখে সকাল ৯.৪১ মিনিটে গাড়াগ্রাম ইউনিয়নের পাটোয়ারী পাড়া গ্রামের আসাদুজ্জামান রওশন ডিজেল নেওয়ার জন্য পাহাড়ী পেট্রোলিয়াম ফিলিং ষ্টেশনে এক লিটার ডিজেল নেয়, ওজনে কম সন্দেহ হলে মালিকের উপস্থিতিতে নতুন করে মাপ দিলে দেখা যায় ৯০০ মিলিলিটার এর চেয়েও তেল কম হয়। ওজনে কম দেওয়ার বিষয়টি পাম্পের মালিক আরিফুর রহমান টিটুলকে বললে তিনি গ্রাহকের উপর চড়াও হয়ে বলেন এমন কোন বেটা পাম্পের মালিক নাই যে ওজনে তেল কম দেয়না। এছাড়া তিনি আরো বলেন আমাদেরকে ডিপো থেকে তেল কম দেওয়া হয়।
এ ব্যাপারে মেসার্স পাহাড়ী পেট্রোলিয়াম ফিলিং ষ্টেশনের মালিক আরিফুর রহমান টিটুলের সাথে সাংবাদিক পরিচয় দিয়ে মুঠো-ফোনে কথা বললে তিনি বলেন অভিযোগ পেয়েছেন ভাল কথা আপনার যা ইচ্ছা তা করেন। মালিক হিসেবে একজন সংবাদ কর্মীর প্রতি এ ধরনের আচরণ কখনোনই আশা করা যায়নি। এছাড়া একই ধরনের আচরণ করেন রংপুরের স্থানীয় দৈনিক দাবানল পত্রিকার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি কাওছার হামিদের সাথে। শুধু ওজনে কমেই নয় তেলে ভেজাল দেওয়ার ও অভিযোগ উঠেছ। ওজনে কম দেওয়ার বিষয়টি হাতে-নাতে ধরা পড়লে ও বহাল তবিয়তে চালিয়ে যাচ্ছে তার ফিলিং ষ্টেশনের ব্যবসা। তাই এলাকাবাসীসহ রংপুর টু জলঢাকা রোডে চলাচলকারী পরিবহন চালকরা ওজনে কম দেওয়ার বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টিতে দেখতে চায়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: