For Advertisement

বসত বাড়ী থেকে উচ্ছেদের উদ্দেশ্যে মধুখালীতে বিধবা নারীর ওপর হামলা

৫ সেপ্টেম্বর ২০২২, ১:০২:৪১

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট মুন্সীপাড়া গ্রামে বাড়ী থেকে উচ্ছেদের উদ্দেশ্যে মৃত শরিফুল ফকিরের স্ত্রী অসহায় আরজিনার ওপর হামলা করেছে পারভেজ ফকিরসহ তার দল। হামলায় সে গুরুতর আহত হয়েছেন।

আহত আরজিনার ছেলে হাসিব ফকিরের মধুখালী থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে দুই বছর পূর্বে আরজিনার স্বামী শরিফুল ফকির মৃত্যুবরন করেন। স্বামীর মৃত্যুতে সে অসহায় হয়ে পরেন। স্বামীর বাড়ীতে থাকতেই তিনি বেশী পছন্দ করেন। তার প্রতিপক্ষরা চান তাকে তারাতে বা উচ্ছেদ করতে পারলে বাড়ীর জমিটুকু দখলে নেওয়া যাবে। তারই আলোকে ৩ সেপ্টেম্বর শনিবার রাত ৮টার দিকে বাড়ীতে আরজিনা একা অবস্থান করায় প্রতিপক্ষরা উদ্দেশ্য প্রনদিত আরজিনার সাথে বিবাদে জরিয়ে পরেন। প্রতিপক্ষ পারভেজ ফকির, কুটিমনি ফকির, উষা বেগম. শান্তা বেগম, নার্গিস বেগম দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করেন। হামলায় আরজিনার মাথা ফেটে যায়। মধুখালী সদর হাসপাতালে মাথায় সেলাইসহ চিকিৎসা নিয়ে বাড়ীতে গেলে রাত ১২টার দিকে পারভেজ ঘরের মধ্যে হত্যার উদ্দেশ্যে দুহাত দিয়ে আরজিনার গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। তার শ্বশুর হামেদ ফকির পারভেজের হাত থেকে তাকে রক্ষা করেন। সে মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধনি আছেন।
এ বিয়য়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগপত্র দেখি প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করবো।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: