ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ফরিদপুরের শ্রেষ্ঠ ইউএনও মোঃ আশিকুর রহমান চৌধুরী

৬ অক্টোবর ২০২২, ৩:১৪:১১

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী ( ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালী উপজেলার শিক্ষা ব্যবস্থা উন্নয়নের ক্ষেত্রে সুদুর প্রসারী ভূমিকা পালন করায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২-এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আশিকুর রহমান চৌধুরী। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ অহিদুল আলমের এক স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়। ৩রা অক্টোম্বর সোমবার জেলা প্রশাসকের সভাকক্ষে এক অনাড়ম্বও অনুষ্ঠানে তাকে জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এ দিকে ইউএনওকে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত করায় উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ নির্বাহী কর্মকর্তা আশিকুর রহমান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি যোগদানের পর বাল্যবিয়ে বন্ধ, মেয়েদের যৌন নির্যাতন বন্ধ, ভ্রাম্যমাণ দণ্ড অসহায় বেদে ও হিজরা সম্প্রদায়ের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপজেলাবাসীর মন জয় করে নিয়েছেন।

এ প্রসঙ্গে মধুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশিকুর রহমান চৌধুরী বলেন জাতীয় শিক্ষা পদক-২০২২ -এ জেলার শ্রেষ্ঠ হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি জেলা প্রশাসক মহাদয়ের প্রতি চিরকৃতজ্ঞ। উল্লেখ্য যে, অত্র উপজেলায় তিনি ৫ই সেপ্টেম্বর -২০২১ইং সনে মধুখালী উপজেলার নির্বাহী অফিসার হিসেবে যোগদান করে সুনামের সাথে তার দায়িত্ব পালন করে আসছেন। মধুখালীতে যোগদানের পর ইউএনও মোঃ আশিকুর রহমান চৌধুরীর তত্ত্বাবধানে উপজেলায় শিক্ষা ব্যবস্থা সহ বিভিন্ন কর্মকান্ডে আধুনিকতার ছোঁয়ায় এগিয়ে চলছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: