প্রচ্ছদ / ব্রেকিং / বিস্তারিত

For Advertisement

প্রাইভেট কার থেকে বের করা হলো ৫ মরদেহ (ভিডিওসহ)

১৬ আগস্ট ২০২২, ১২:৪৪:২৫

রাজধানীর উত্তরার জসীমউদ্দীন এলাকার ঢাকা-ময়মনসিংহ রোডে আড়ং শোরুমের সামনে বিআরটির একটি গার্ডার পড়ে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত দুজন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

সোমবার বিকেল ৪টার দিকে ঘটনাটি ঘটে।

দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারের রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-গ-২২-৬০০৮।
ঘটনাস্থলে গাড়ির মধ্যেই নিহতরা হলেন মো. রুবেল (৫০), ফাহিমা (৪০), ঝরণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। আহতরা হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

পুলিশ জানায়, বিকেলের দিকে গার্ডারটি ভেঙে একটি প্রাইভেট কারের ওপর পড়ে। গাড়ির মধ্য থেকে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। দুর্ঘটনাস্থল থেকে ট্রাফিক পুলিশ কর্মকর্তা (টিআই, উত্তরা-পূর্ব জোন) মো. পান্নু মিয়া এসব তথ্য জানান।

নিহতদের মরদেহ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাস র‌্যাপিড ট্রানজিট প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শফিকুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘মূলত এটি একটি মেকানিক্যাল ফল্ট। গার্ডারটি এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে যাওয়ার সময় ক্রেন একদিকে কাত হয়ে দুর্ঘটনাটি ঘটেছে। কাজ করার সময় ক্রেন ফেইল করেছে। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: