ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

পরিবারের সাথে অভিমান করে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

১৭ অক্টোবর ২০২২, ৪:৫০:৩৩

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি) :
বাগেরহাটের শরণখোলায় বাবার সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে মোঃ রাহাত (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র। সোমবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাহাত বকুলতলা গ্রামের মোঃ হারেজ হাওলাদারের ছেলে ও সোনাতলা আলিম মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র।

স্থানীয় ইউপি সদস্য ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বাবার পকেট থেকে এক হাজার টাকা খোয়া যাওয়ার বিষয়টি নিয়ে উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামের মাংস ব্যবসায়ী হারেজ হাওলাদারের পুত্র রাহাতের সাথে ভূল বোঝাবুঝি হয়। পরে রাহাতের বাবা গরু কিনতে আমড়াগাছিয়া বাজারে আসলে সকাল সাড়ে সাতটার দিকে ধানক্ষেতে ছিটানোর কিটনাশকের বোতল থেকে বিষ পান করে। কিছুক্ষন পরে রাহাত বাঁচাও বাঁচাও বরেল ছটফট করে অজ্ঞান হয়ে পড়ে। পওে প্রতিবেশীরা উদ্ধারা করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ্যাম্বুলেন্স যোগে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল আহমেদ জানান, হাসপাতালে আনার পর পরীক্ষা করে দেখা গেছে পর্যাপ্ত পরিমানে বিষ পান করেছে। তাছাড়া কিছুটা অচেতন থাকায় ওয়াশ করা কঠিন হয়ে পড়ে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকরাম হোসেন বলেন, বকুলতলা গ্রামে একটি শিশু আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে পুলিন প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: