প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

admin

For Advertisement

রাণীশংকৈলে

নৌকাবিরোধী স্বেচ্ছাসেবক এখন স্বেচ্ছাসেবক লীগের প্রচারণায়

৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৫:৩০

ঠাকুরগাঁও,প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ৪নং লেহেম্বা ইউনিয়নের নৌকার বিপরীতে কাজ করা, এক স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক,আরমান কায়সার জুয়েল, এখন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে নির্বাচন করছেন ফেসবুক সহ বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছেনএই যুবক । যাহা মেনে নিতে পারছেনা স্থানীয় আওয়ামী-লীগ সহ অঙ্গসংগঠনের নেতারা।

সরজমিনে গিয়ে জানা যায়, গত ১১ নভেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদের ,নির্বাচনে আওয়ামী-লীগের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদে পদ প্রাথী মোঃ আবুল কালামের, নৌকা প্রতীকে পক্ষে না করে,আওয়ামী-লীগের বিদ্রোহী প্রার্থী খালেক জামান রয়েলের চশমা প্রতীকে নির্বাচন করেন,আরমান কায়সার জুয়েল। তিনি হলেন ৪নং লেহেম্বা ইউনিয়নের স্বেচ্ছাসেবক-লীগের যুগ্ন আহবায়ক। পদে থাকা সত্ত্বেও তিনি আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আওয়ামী-লীগ সহ অঙ্গসংগঠনের নেতা বলেন, নির্বাচনের সময় নৌকার বিপক্ষে কাজ করেছে, তার জন্য আমরা সবাই কতইনা প্রশ্নের সম্মুখীন হয়েছি।
এখন দেখছি সেই কিনা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে নির্বাচন করছেন।
যা খুবই দুঃখজনক আমাদের নিজের প্রতি নিজেদের এই ঘৃন্না সৃষ্টি হচ্ছে।

আরমান কায়সার জুয়েল,এর বিষয়ে ৪নং লেহেম্বা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কালাম এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমাকে যখন আ”লীগ থেকে নৌকা মার্কার প্রতিক দিয়ে নির্বাচন করতে বলা হল, তখন এই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আরমান কায়সার জুয়েল – সহ অনেকে নৌকা মার্কার বিরোধীতা করে এবং নৌকার বিদ্রোহী প্রার্থীর সাথে হাত মিলিয়ে নির্বাচন করেন এবং আমার নির্বাচনের সময় নৌকা মার্কার প্রতিকে যাতে চেয়ারম্যান না হতে পারে সে চেষ্টা করেন তারা ।

এ বিষয়ে আরমান কায়সার জুয়েল’র কাছে মুঠো ফনে জানতে চাইলে তিনি বলেন আমি ব্যাস্ত আছি পরে কথা বলবো।

রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ভাইস-চেয়ারম্যান মোঃ সুয়েল রানা, জানান, আমরা বিষয়টি অবগত, কেউ যদি দলের শৃংখলা ভংগো করে তাহলে তার বিরুদ্ধে আমরা দলিয়া সিদ্ধান্ত নিতে বাধ্য থাকবো।
তিনি আরও বলেন এর আ” লীগের অনেকেই নিয়ম ভংগো করেছে তাদের কারও ব্যাপারে উপজেলা আ” লীগ ব্যাবস্হ্যা নেয়নি, তাহলে আমরা কি সিদ্ধান্ত নিবো।

এবিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল শা অ্যাপোলো, বলেন দলের উদ্ধে কেউ নয়, আমরা বিষয়টি আজকে জানতে পারলাম যদি ঘটনা সত্যি হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্হ্যা নেওয়া হবে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: