ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

নেংগুড়াহাটে বীর মুক্তিযোদ্ধা শহীদ জামাল উদ্দিন খানের ৫১তম শাহাদাৎ বার্ষিকী পালিত

১৫ নভেম্বর ২০২২, ৬:২৯:৩৮

উত্তম চক্রবর্তী,মণিরামপুর।। যশোরের মণিরামপুর উপজেলার নেংগুড়াহাট এলাকায় গতকাল বিকালে গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা শহীদ জামাল স্মৃতি সংসদ ও শহীদ জামাল স্মৃতি সংঘ আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ জামাল উদ্দীন খান এর ৫১তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানটি আয়োজন করেন ও সার্বিক পৃষ্ঠপোষকতায় মণিরামপুর উপজেলার নেংগুড়াহাট শহীদ জামাল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা, নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি ও প্রধান নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম খাঁন।

এ অনুষ্ঠানে নেংগুড়াহাট শহীদ জামাল স্মৃতি সংসদের সভাপতি অরুণ কুমার সরকারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নেংগুড়াহাট শহীদ জামাল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা, নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি ও প্রধান নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম খাঁন। এতে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা জামাল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার আমির আলী খান, নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল হক, নেংগুড়াহাট বীর মুক্তিযোদ্ধা শহীদ জামাল স্মৃতি সংসদের সভাপতি অরুন সরকার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আনিচুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা শহীদ জামাল স্মৃতি সংঘ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা, মুজিবুর রহমান খান, নারায়ন চন্দ্র, ফকির জামাল খাঁন, নফর আলী প্রমূখ। এই অনুষ্ঠানটি আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা শহীদ স্মৃতি সংঘ ও বীর মুক্তিযোদ্ধা জামাল স্মৃতি সংসদ গৌরীপুর মণিরামপুর, যশোর।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: