প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

নীলফামারী কিশোরগঞ্জে জাতীয় কবি নজরুল ইসলামের ৪৬ তম মৃত্যু বার্ষিকী পালিত

৩০ আগস্ট ২০২২, ১২:২৫:৩১

মোঃ ছোটন মিয়া নীলফামারী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এঁর ৪৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ রোজ সোমবার নীলফামারী কিশোরগঞ্জে সাহিত্য শিখা পরিষদ কতৃক কিশোরগঞ্জের নজরুল পরিষদ হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

উক্ত আলোচনা সভায় জনাব আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নুরে আলম সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি, সাহিত্যিক ও সাহিত্য শিখা পরিষদের সভাপতি জনাব আজহারুল ইসলাম আল আজাদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি এ. এইস. এম. আনারুল ইসলাম, নজরুল পরিষদের সাধারণ সম্পাদক জনাব আব্দুল মান্নান।জনাব মোঃ সাইয়েদ হোসেন সাবুল সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখা।
জনাব সপু বসুনিয়া, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জ উপজেলা শাখা।

দোয়া পরিচালনা করেন জনাব আব্দুর রউফ সভাপতি নজরুল পরিষদ।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত কবিগন স্বরচিত কবিতা ও নজরুল সংগীত পরিবেশন করে সভাটিকে মনোমুগ্ধকর করে তোলেন। কাজী নজরুল ইসলাম বিদ্যাপিঠের শিক্ষার্থীরা ভক্তিমুলক নজরুল সংগীত পরিবেশণ করেন।
সভাপতি সাহেবের বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: