প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

নীলফামারী কিশোরগঞ্জে আন্তর্জাতিক যুব দিবস-২০২২ পালিত

১৩ আগস্ট ২০২২, ১:০৯:৫১

মোঃ ছোটন মিয়া নীলফামারী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

“আন্তঃপ্রজন্ম সংহতি, সকলের জন্য বিশ্ব গড়ি”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় কতৃক আজ রোজ শুক্রবার (১২ আগষ্ট) শ্রম কল্যাণ যুব পাঠাগারে আন্তর্জাতিক যুব দিবস ২০২২ পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নুরে আলম সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, কিশোরগঞ্জ, নীলফামারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুর রহিম মিয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, কিশোরগঞ্জ, নীলফামারী।
আরো উপস্থিত ছিলেন শ্রম কল্যাণ যুব পাঠাগারের উপদেষ্টা ও প্রধান শিক্ষক জনাব মোঃ আজহারুল ইসলাম আল আজাদ, উপস্থিত ছিলেন শ্রম কল্যাণ যুব পাঠাগারের প্রধান উদ্যোক্তা জনাব মোঃ রিগ্যান মিয়া, সভাপতি মোঃ ইমাম হোসেন (ইমু), ভোরের শালিক সংগঠন ও কিশোর কিশোরী ক্লাবের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব শাহনেয়াজ শাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব নুরে আলম সিদ্দিকী বলেন আমি সর্বদা যুবকদের পক্ষে আছি। যুবকদের নিয়ে যুব কর্মকর্তা সহ আমরা পরিকল্পনা করেছি যে কিশোরগঞ্জ উপজেলার একটি ইউনিয়নকে নিয়ে আমরা বেকার যুবকদের প্রশিক্ষনের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করবো। আর যে কোন ভালো কাজে আমাকে আপনারা পাশে পাবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি জনাব মোঃ আব্দুর রহিম মিয়া বলেন বাংলাদেশ সরকার যুবকদের নিয়ে মহা পরিকল্পনা করেছেন। আর যুবকদের বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে লোনের ব্যবস্থা করা হচ্ছে। যাতে যুবকরা তাদের নিজের চেষ্টায় নিজের কর্মসংস্থান সৃষ্টি করতে পারে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: