প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

নীলফামারী কিশোরগঞ্জে আনসার ও ভিডিপি প্রশিক্ষনের শুভ উদ্বোধন

৫ সেপ্টেম্বর ২০২২, ৫:৩৪:০৩

মোঃ ছোটন মিয়া নীলফামারী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্ত আমরা”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা গাড়াগ্রাম ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের ৬৪ জন সদস্য নিয়ে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়, কিশোরগঞ্জ, নীলফামারী কতৃক আয়োজিত আজ রোজ রবিবার গাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রুমে গ্রামভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষন (পুরুষ ও মহিলা) ১ম ধাপ-২০২২ এর ১০ দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালার শুভ উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা জনাব নুরুন্নাহার বেগম এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, জেলা কমান্ড্যান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নীলফামারী। উপস্থিত ছিলেন জনাব এর্শাদুজ্জামান, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক, কিশোরগঞ্জ, নীলফামারী, উপজেলা কম্পানী কমান্ডার জনাব আনসার আলী সহ গাড়াগ্রাম ইউনিয়নের আনসার ভিডিপির সদস্যবৃন্দ।

উক্ত প্রশিক্ষনটিতে নিয়মিত তিনজন প্রশিক্ষক দ্বারা পরিচালনা করা হবে। প্রশিক্ষক তিনজন হলেন জনাব নুরুন্নাহার বেগম, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা, কিশোরগঞ্জ, নীলফামারী, জনাব মোঃ এর্শাদুজ্জামান, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক, কিশোরগঞ্জ, নীলফামারী, জনাব আনসার আলী, উপজেলা কম্পানী কমান্ডার, কিশোরগঞ্জ, নীলফামারী।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: