প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

নীলফামারীতে দুঃস্থ ও এতিম শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান প্রদান

১ সেপ্টেম্বর ২০২২, ৬:১২:৫৪

বিশেষ প্রতিনিধি।।নীলফামারীতে ২৭জন এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে দুই হাজার টাকা করে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।বুধবার(৩১ আগস্ট)বিকেলে নীলফামারী পৌর হাজী কল্যাণ সমিতির সার্বিক ব্যবস্থাপনায় আমেরিকা প্রবাসীর আর্থিক সহায়তায় শহরের কালেক্টরেট ৩য় শ্রেনী কর্মরত ও অবসরপ্রাপ্ত কর্মচারী যৌথ গ্রন্থাগারে অর্থ সহায়তা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে পৌর হাজী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজাহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু, মুফতি মো. একরামুল হক, জেলা হাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোসলেম উদ্দিন। এতে সঞ্চালকের দায়িত্ব পালন করেন পৌর হাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুল হক।এ সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোজাহারুল হক,হাজী কল্যাণ সমিতির আলহাজ্ব মজিবর রহমান সহ আরো অনেকে।পৌর হাজী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুল হক জানান,আমেরিকা প্রবাসির আর্থিক সহায়তায় ডাকবাংলো কবরস্থান ঈদগাহ নুরানী হাফিজিয়া মাদ্রাসা,আল জামিয়াতুল ইসলামীয়া দারুলউলুম মাদ্রাসা এতিমখানা ও নীলফামারী বড় মসজিদ এতিমখানার ২৭ জন শিক্ষার্থীদের মাঝে দুই হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: