প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ

২০ সেপ্টেম্বর ২০২২, ৮:৩২:১১

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মাধ্যমিক বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা শাপলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।

এছাড়াও বক্তব্য দেন সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, দক্ষিণ বঠিনা শাপলা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কালি কুমার রায় প্রমুখ।

এসময় বিদ্যালয়ের শিক্ষক, ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এদিকে আলোচনা সভা শেষে দক্ষিণ বঠিনা শাপলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে আকচা ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ২ লাখ ৯৭ হাজার ৮০০ টাকা ব্যয়ে নির্মিত ওয়াশ ব্লক প্রকল্প পরিদর্শন করেন রংপুর বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। এছাড়াও তিনি ঐ বিদ্যালয়ের মূল ফটকের দুপাশে বৃক্ষ রোপন করেন।

এছাড়াও ঐ বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর ছাত্রীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন ও ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: