প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য পদে প্রার্থী হচ্ছেন সোনিয়া

২৭ আগস্ট ২০২২, ৯:১২:১৬

ঝালকাঠি প্রতিনিধি :: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর- কাঁঠালিয়া নারী সদস্য পদে প্রার্থী হচ্ছেন মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনিয়া রহমান।

জানা যায়, সোনিয়া রহমান আওমীলীগ পরিবারের সন্তান। তার দাদা একজন মুক্তিযোদ্ধা। তার স্বামী আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়। সোনিয়া রহমান রাজাপুর কাঁঠালিয়া উপজেলার জেলা পরিষদের নির্বাচনে নারী সদস্য পদে সকলের দোয়া চেয়েছেন ।

এ বিষয়ে মহিলা নেত্রী সোনিয়া রহমান বলেন, আমার রাজনৈতিক অবিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় । আমি আওয়ামী লীগের পরিবারের সন্তান। দীর্ঘ দিন আমি রাজনীতির সাথে জড়িত। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর-কাঠালিয়া উপজেলার নারী সদস্য পদে আমাকে বিজয়ী করতে সকলের সহযোগিতা ও অনুপ্রেরণা প্রত্যাশা করছি।

তফসিল ঘোষণা অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থীরা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: