ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ঝালকাঠিতে পেট্রোলপাম্পের কাছে আগুনে পুড়লো দুই দোকান

৬ নভেম্বর ২০২২, ৬:৫৬:২৮

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি জেলা শহরের কৃষ্ণকাঠি এলাকায় একটি পেট্রোলপাম্পের সামনে ভয়াবহ অগ্নিকান্ডে ২টি দোকান ভষ্মিভূত হয়েছে। রোববার (৬নভেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার স্টেশনের কর্মীরা জানায়, শহরের তালুকদার ফিলিং স্টেশন নামের একটি পেট্রোলপাম্পের মাত্র ২৫ গজ দূরে রাস্তার বিপতির পাশের একটি খাবারে দোকানে হঠাৎ আগুনে শিখা দেখে স্থানীয়রা ছুটে আসে। মূহুর্তের মধ্যে পাশের একটি কনফেকশনারীতেও আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা এসময় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আসার আগেই দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়দের অভিযোগ, মাত্র আধা কিলোমিটারের দূরত্বে থাকা ঝালকাঠি ফায়ার স্টেশনের গাড়ি খবর পেলেও আধাঘন্টা বিলম্বে ঘটনাস্থলে আসে। তাদের অবহেলার কারণেই দোকান দুটি সম্পূর্ন পুড়ে গেছে বলেও স্থানীয়দের অভিযোগ।

তবে এ অভিযোগ অস্বীকার কেরে ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার বলেন, আমারা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। খাবার হোটেলটির চুলার আগুন থেকে আগ্নি কান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিক ধারণা করে তিনি বলেন, ক্ষয়ক্ষতির হিসেব নিরুপন করা হচ্ছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: