ব্রেকিং ❯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ঝালকাঠিতে গাছের ডাল পড়ে ইউএনও অফিসের উপ প্রশাসনিক কর্মকর্তা নিহত

৪ অক্টোবর ২০২২, ৬:৩৪:৪৫

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে মাথায় গাছের ডাল পড়ে রাজাপুর ইউএনও অফিসের উপ প্রশাসনিক কর্মকর্তা মনির হোসেন (৪০) নিহত হয়েছেন। গতরাতে (সোমবার রাত ১০টার দিকে) বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের নলছিটির ষাইটপাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানানা, বরিশাল থেকে মেটোরসাইকেলে করে ঝালকাঠির বাসায় ফিরছিলেন মনির হোসেন। নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকা আসলে তাঁর মাথার ওপর গাছের ডাল ভেঙে পড়ে। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।
মঙ্গলবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালে নিহত মনির হোসেনের স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। কিছুতেই এই মৃত্যু মেনে নিতে পারছেন না নিহতের পরিবার। মনিরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঝালকাঠি থানার ওসি মো. খলিলুর রহমান জানান, নিহত মনির হোসেনের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: