প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত

১৬ আগস্ট ২০২২, ১২:৩৬:৩৯

মোঃ ছোটন মিয়া নীলফামারী(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

আজ ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।
তারই ধারাবাহিকতায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন এর আয়োজনে প্রথমে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুতিক কৃতিতে পুষ্প স্থাপন অর্পন করে পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানে জনাব নুরে আলম সিদ্দিকী সভাপতিত্বে উপস্থিত ছিলেন জনাব রাজিব কুমার, অফিসার ইনচার্জ, কিশোরগঞ্জ নীলফামারী। জনাব সানজিদা রহমান, উপজেলা কমিশনার (ভুমি) কিশোরগঞ্জ নীলফামারী। জনাব রবিউল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কিশোরগঞ্জ, নীলফামারী। জনাব হাবিবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা, কিশোরগঞ্জ, নীলফামারী। বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল গনি।
উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, ভোরের শালিক এবং শ্রম কল্যান পাবলিক পাঠাগারের সদস্য সহ আর অনেকে।

উক্ত অনুষ্ঠানে সভাপতি জনাব নুরে আলম সিদ্দিকী বলেন আমি সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে দেখি নি। কিন্তু ওনার জীবনী পরে এবং বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে যতটুকু আমার পক্ষে শোনা সম্ভব হয়েছে তাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত আর কোন লোক বাংলাদেশে খুঁজে পাওয়া যাবে না বলে আমি মনে করি। আর এই দিনে যারা বঙ্গবন্ধুর স্ব-পরিবারকে হত্যা করেছে তাদের ফাঁসি আহবান জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে অফিসার ইনচার্জ জনাব রাজিব কুমার বলেন মুক্তিযুদ্ধের সময় পুলিশের অবদান ছিল অসামান্য। আর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ব-পরিবারকে যারা হত্যা করেছে তাদের খুজতেছে পুলিশ। তাদের যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব রবিউল ইসলাম বাবু বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যার পর তার কন্যা ও বাংলাদেশের সরকার প্রধান জনাব শেখ হাসিনা কে এবার হত্যার চেষ্টা করা হচ্ছে। আমরা বাংলাদেশ সরকারকে যথাযথ সুরক্ষা দেব।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: