ব্রেকিং ❯
প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

কলাপাড়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত, আহত-৬

২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১:৪৩

কলাপাড়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও ব্যাটারী চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে জিহাদ (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ৬ জন।

শনিবার দুপুরে কুয়াকাটা বিকল্প সড়কে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে মুক্তা বেগম (৪০) নামের এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। মৃত জিহাদ মুক্তা বেগমের ছেলে। অটোচালক নূরমোহাম্মদ (৩৫) সহ এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার আর এক ছেলে জুনায়েদ (৪) ও মেয়ে মিম (১৪)। বাকি দুই জন আহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। এদেরকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সংকাটপন্ন অবস্থায় বরিশালে রেফার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে অটো রিক্সাটি ৭ জন যাত্রী নিয়ে চাপলী বাজার থেকে কলাপাড়ার দিকে আসতেছিলো। এসময় মুসুল্লীয়াবাদ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে সাত জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষনা করে। মৃত জিহাদ মিঠু খাঁ’র পুত্র ও দুই পা বিচ্ছিন্ন মুক্তা বেগম, জুনায়েদ ও মিম তারা একই পরিবারের। তাদের বাড়ী উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে। এরা মৎস বন্দর মহিপুরে আত্মীয় বাড়ী থেকে নিজ বাড়িতে যাচ্ছিল বলে জানা গেছে।

কলাপাড়া হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার জে এইচ খান লেলিন বলেন, আহতদের মধ্যে এক নারীর দুই পা বিচ্ছন্ন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসাপাতালে প্রেরন করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো.জসিম বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানে হয়েছে। ঘাতক ট্রলিটি আটক রয়েছে। ড্রাইভারকে গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে। তবে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: