প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ওসি শহিদুল জনপ্রিয় হয়েছেন অল্প সময়েই

৮ ডিসেম্বর ২০২২, ৭:০৫:২১

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালী থানায় যোগদানকৃত ওসি শহিদুল ইসলাম যোগদানের পর থেকে মানবিক সেবা প্রদান করে সর্বমহলে প্রশংসিত হয়েছেন । যেকোন ঘটনায় তাৎক্ষনিক ওসির সারা পেয়ে এলাকাবাসীরা খুশি। যোগদানের পর থেকে রক্ষা করে চলেছেন এলাকার আইন শৃঙ্খলা। ছুটে চলেছেন মানুষের দারে দ্বারে। বাল্যবিবাহ, মাদক,গরু চুরি,মোটরসাইকেল উদ্ধার সহ নানা কাজে প্রশংসিত হয়েছেন।

মধুখালী থানা সূত্রে ফরিদপুর জেলার মধুখালী থানায় গত ২৫/০৪/২০২১ খ্রি. তারিখ যোগদানের পর থেকে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ছুটে বেড়াচ্ছেন প্রত্যন্ত অঞ্চলে। এছাড়াও বিভিন্ন মসজিদে গিয়ে সাধারণ মানুষকে নিয়ে মাদক, সচেতনতামূলক বিট পুলিশিং সভার অয়োজন করেন তিনি।

সেবা নিতে আসা একাধিক ব্যক্তি জানান, ওসি শহিদুল ইসলামের আচারণই বলে দেয় তিনি একজন মানবিক পুলিশ অফিসার । তার সাথে কথা বলতে কোন দালাল তো দূরের কথা কারো অনুমতিও লাগেনা।
একাধিক জনসাধারণ বলেন, ওসি সাহেব মধুখালী থানায় যোগদানের পরই খুব সাহসিকতা ও দক্ষতার সাথে এলাকায় চোর, ডাকাত, মাদক ব্যবসায়ীদের আটকসহ সাধারণ মানুষদের সেবা দিয়ে যাচ্ছেন । এসব গুণাবলির জন্য ওসি অর্জন করেছেন শ্রেষ্ঠ ওসির পুরুষ্কার।

এ বিষয়ে মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, মধুখালী থানায় সরকারি কর্মচারীদের প্রতি বঙ্গবন্ধুর নির্দেশাবলী থানার প্রতিটি সদস্য পালন করে সোনার বাংলা প্রতিষ্ঠায় মধুখালী থানা এলাকার আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে আমরা বদ্ধপরিকর।
বাল্যবিবাহ, কিশোর গ্যাং ও মাদক ও চোর- ডাকাত মুক্ত করাই আমার পরিকল্পনা। বিপদে না পড়লে থানায় কউে আসেন না। তাই সাধারণ মানুষ যেনো পুলিশের কাছ থেকে সেবা পান আমার সেই চেষ্টা অব্যাহত থাকবে ।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: